Sunday, November 27, 2022

রামগতিতে ইলেকট্রিকেল হাউজওয়ারিং প্রশিক্ষণ অনুষ্ঠিত

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে বেকার যুবকদের আত্নকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ইলেকট্রিকেল হাউজ ওয়ারিং কোর্সের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার সহায়তায় সোমবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে ৭দিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী। উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সাইফুল হক ভূঞা, উপজেলা উন্নয়ন ও পরিচালন কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা আফসারুল হাছান প্রমূখ।
প্রশিক্ষক হিসেবে রয়েছেন পল্লিবিদ্যুতের অনুমোদিত প্রশিক্ষক মো. সফিকুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী বলেন, ৭দিন ব্যাপী এ প্রশিক্ষণে ইলেকট্রিকেল হাউজ ওয়ারিং বিষয়ে ২০জন দক্ষ জনশক্তি তৈরি হবে। বিশে^ নতুন নতুন প্রযুক্তির উৎকর্ষতায় আমাদের তাল মেলাতে হবে এবং নতুন উদ্ভাবিত ইলেকট্রিক্যাল ডিভাইস সম্পর্কে সম্যক জ্ঞান অর্জন করতে হবে। তাই আমাদের কারিগরী ও প্রযুক্তি শিক্ষায় দক্ষ হতে হবে তবেই আমরা সকলে মিলে একটি উন্নত বাংলাদেশ গড়ে তুলতে পারবো।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ