Wednesday, February 08, 2023

রামগতিতে ভ্রাম্যমান আদালতের অভিযান

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে কয়েকজন ভূয়া ও নিবন্ধনহীন ডাক্তারের জরিমানা করা হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) উপজেলার চর আলগী ইউনিয়নের রামদয়াল বাজার এলাকায় সাগরিকা হোমিও হলে ভূয়া ডাক্তার পদবী ও নিবন্ধন নম্বর ব্যবহার করায় মেডিক্যাল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ এর সংশ্লিষ্ট ধারায় সঞ্জয় দাস (৩৭), সাং: চর ডাক্তার কে ১০,০০০/- (দশ হাজার); একই বাজারে যমুনা ফার্মেসীতে ভুয়া চক্ষু চিকিৎসক পরিচয়ে চেম্বার করার অপরাধে মেহেদি হাসান (২২) অশ্বদিয়া, নোয়াখালী সদর উপজেলা কে একই আইনের সংশ্লিষ্ট ধারায় ২০,০০০/- (বিশ হাজার) টাকা এবং ভুয়া চিকিৎসকের চেম্বার স্থাপন করায় সেবাগ্রহীতার জীবন বিপন্নকারী কার্যক্রমের জন্য একই বাজারের যমুনা ফার্মেসীর স্বত্বাধিকারী রহমত উল্ল্যা (২৮), সাং চর মেহার, রামগতি কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন মোহাম্মদ আবুল হাসনাত খাঁন, সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রামগতি। এসময় সার্বিক সহযোগিতায় ছিলেন ডা. শাহ মো. আব্দুল্লাহ আল মাছুম, আরএমও, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রামগতি থানা পুলিশ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ