২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১২:৪২ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে কিশোরীকে ধর্ষণ; সৎ বাবা গ্রেপ্তার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মে ১৩, ২০২২ ১১:১১ পূর্বাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর ( লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) সকালে তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকার মহাজন বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগের বুধবার রাতে নিজ ঘরে ওই কিশোরকে জুসের সাথে ঘুমের ঔষধ খাইয়ে রাতভর ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে কমলনগর থানায় মামলা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩ বছর আগে স্বামী পরিত্যক্তা (কিশোরীর মায়ের) সাথে সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে মিলাদের সাথে দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে মিলাদ কিশোরীর মায়ের সাথে তাদের নানা বাড়িতে বসবাস করে আসছে। দীর্ঘ দিন থেকে কিশোরীর ওপর সৎ বাবা মিলাদের কুদৃষ্টি পড়ে। বুধবার (১১ মে) সকালে কিশোরীর মা মেয়েকে ঘরে রেখে বোনের বাড়িতে বেড়াতে যায়। রাতে সৎবাবা জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। পরে সে অচেতন হয়ে পড়লে রাতভর তাকে ধর্ষণ করে। এবং ধর্ষণের বিভিন্ন চিত্র সৎবাবা তার মোবাইল ফোনে ধারণ করে। পরে সকালে কিশোরীর মামি ডাকাডাকি করলে মেয়ে বিবস্ত্র অবস্থায় দরজা খুলে দেয়। এ অবস্থা দেখে মামি স্থানীয় গণ্যমান্যদের জানালে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মিলাদকে আটক করে থানায় নিয়ে আসে।

কিশোরীর খালা জানান, সকালে তার ঘরে থাকা বোনের মেয়ে ঘুম থেকে না উঠলে অনেকক্ষণ ডাকাডাকির পর সে বিবস্ত্র অবস্থায় দরজা খুলে দেয়। তখন তাকে জিজ্ঞাসা করা হলে সৎবাবা তার সর্বনাশ করেছে বলে কান্নায় ভেঙ্গে পড়ে সে। মিলাদ এর আগেও কিশোরীর বড় বোনকে ধর্ষণ করে। কিন্তু তার বোন (কিশোরীর মা) ভয়ে ঘটনা প্রকাশ করতে দেয়নি। এ ঘটনাও কিশোরীর মা সৎ বাবার নির্যাতনের ভয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন বলেও খালা আরো জানান।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ধর্ষণের মামলায় সৎ বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

রামগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সুবর্ণ জয়ন্তী মেলা

রামগঞ্জে যে কারণে খাদ্য সহায়তা থেকে বঞ্চিত হলো ৬শত পরিবার

ইটনায় এসএসসি, দাখিল ও ভোকেশনালে ১৩২০জন পরীক্ষার্থি অংশ গ্রহণ করেন

কমলনগরে প্রধান শিক্ষকের দুর্নীতি অনিয়ম স্বেচ্ছাচারিতার প্রতিবাদে বিক্ষোভ

রামগতিতে জেলা পরিষদ সদস্য পদে ভিপি হেলাল বিজয়ী

পাকুন্দিয়ায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী

নান্দাইলে সিংরইল ও গাংগাইল ইউনিয়ন বিএনপি’র ইফতার মাহফিল

পাকুন্দিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রামগঞ্জে বিদ্যালয় শ্রেণী কক্ষে তালা ঝুঁলিয়ে শিক্ষক অপসারণ দাবী

রামগতিতে বর্ণাঢ্য কর্মসূচীতে মহান বিজয় দিবস পালিত