৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১১:৪৬ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে ভুয়া ফেসবুক আইডি দিয়ে যুবককে ফাঁসানোর চেষ্টা, থানায় জিডি

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১০, ২০২৪ ১২:৫৭ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে আনোয়ার হোসেন নামে এক যুবকের ভুয়া ফেসবুক আইডি তৈরি করে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন ব্যক্তির অপ্রীতিকর ছবি পোস্ট করে ফাঁসানোর চেষ্টা করছে একটি চক্র। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে আনোয়ার হোসেন কমলনগর থানায় তার নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরি করেন। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই ইসমাইল হোসেনেক জিডির বিষয়ে তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের নির্দেশ দেন। আনোয়ার চরমার্টিন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নুর মোহাম্মদের ছেলে।

জানা যায়, গত তিন দিন আগে আনোয়ার হোসেন নামে একটি ফেসবুক আইডি তৈরি করে প্রধানমন্ত্রী শেখহাসিনা, ওবায়দুল কাদের ও ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্যঙ্গাত্নক ভিডিয়ো তৈরি করে পোস্ট করা হয়। এ ছাড়াও ছাত্রলীগের সাবেক সভাপতির ছবি ব্যবহার করে অশালীন মন্তব্য করে ওই চক্র।

এ বিষয়ে আনোয়ার হোসেন বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমার ইউনিয়নে আমি নৌকার পক্ষে ভোট করেছি। এখানে স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ (আল মামুন) ঈগল প্রতীক নিয়ে জয়লাভ করেন। ভোটের দিন থেকে আমার ছবি ব্যবহার করে আনোয়ার হোসেন নামে ফেসবুক আইডি তৈরি করে আমাকে হেয় করার জন্য একটি চক্র উঠেপড়ে লেগেছে। নিরুপায় হয়ে নিজের নিরাপত্তার স্বার্থে আমি থানায় সাধারণ ডায়েরি করেছি। তাছাড়া আমি দীর্ঘ দিন থেকে ফেসবুক যে আইডি বয়বহার করছি তা হলো Md Anowar Hossain। আমি প্রকৃত অপরাধীকে সনাক্ত করে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের মুখোমুখি করার জন্য প্রশাসনের নিকট জোর আবেদন করছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তহিদুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর