৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১:৩১ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

চট্টগ্রামস্থ রামগতি-কমলনগর উপজেলা সমিতির ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ৩০, ২০২৪ ৭:৪৪ অপরাহ্ণ

সাম্প্রতিক স্বদেশ ডেক্স: চট্টগ্রামস্থ রামগতি-কমলনগর উপজেলা সমিতির ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ মার্চ ) বিকেল ৪ ঘটিকায় আগ্রাবাদ কনভেনশান হলে সমিতির উদ্দোগে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি কে ফুল দিয়ে বরণ করে নেন সমিতির নেতৃবৃন্দ।

চট্টগ্রামস্থ রামগতি-কমলনগর উপজেলা সমিতির এর সদস্য সচিব মো. মোস্তাক আহম্মেদ বাহার এর  সঞ্চালনায় ও সভাপতি মো. নুরুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর -০৪ রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্দা আলহাজ¦ মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক, শিক্ষাবিদ ড. শাহ মো. শফিক উল্লাহ, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহম্মেদ বাপ্পি, কমলনগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. নিজাম উদ্দিন, রামগতি উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াহেত মুরাদ, রামগতি উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ড. আশ্রাফ আলী সারু, রামগতি উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আবু নাছের, রামগতি পেীর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল ওয়ারেছ মোল্লা, চর গাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাওহিদুল ইসলাম সুমনসহ প্রমূখ ।

প্রধান অতিথি মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এমপি তাঁর বক্তব্যে বলেন, আজকের এই মনোরম পরিবেশে চট্টগ্রামস্থ রামগতি-কমলনগর উপজেলা সমিতির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মাননীয় সভাপতি, বিশেষ অতিথি বৃন্দ ও সমাবেত সুধীদের জানাচ্ছি শুভেচ্ছা স্বাগতম।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমি আন্তরিক ভাবে আনন্দিত হয়েছি। এবং এই মহতী অনুষ্ঠানের উদ্যোক্তাদের ধন্যবাদ জানাচ্ছি।

দলমত নির্বিশেষে আজকের এই স্বতঃস্পূর্ত মিলন ও সৌহার্দ ভবিষ্যতেও অটুট থাকুক বয়ে আনুক এমনধারা সম্প্রীতির বার্তা এ কামনাই করছি।

জীবন যুদ্ধের এই কঠিন প্রান্তরে এই মিলন ও সমাবেশ হয়তো এনে দিতে পারে সোনালী ভবিষ্যতের নতুন দিগন্ত। বস্তুতঃ এই অনুভূতিটুকুই সঞ্চারিত হয়েছে সকলের মাঝে।

সম্মিলনই সম্প্রীতির বাহন। পারস্পারিক সৌহার্দ, সম্প্রীতি ও সহমর্মিতা বোধে সমৃদ্ব রামগতি-কমলনগর উপজেলা সমিতি-চট্টগ্রাম যে একটি সর্বজনস্বীকৃত সমিতি এ সমাবেশে তা প্রমান করেছে।

কোন রাজনৈতিক গোষ্ঠীগত পদমর্যাদা বা সম্প্রদায়গত পরিচয়ে নয় একাট মাত্র পরিচয়ে এখানে আমরা পরিচিত। আর তা হচ্ছে আমরা সবাই লক্ষ্মীপুর জেলার বামগতি-কমলনগরের অধিবাসী। নিজ নিজ পেশায় নিয়োজিত থাকলেও দলমত নির্বিশেষে একই পতাকাতলে সমাবেত হতে পেরেছি।

মত ও পথের ভিন্নতা থাকা সত্বেও আন্তরিকতা থাকলে সংর্কীণতার উর্ধ্বে উঠে হৃদয়ের উদরতা দিয়ে মিলে মিশে কাজ করা যায়। এটিই তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত। বিত্ত আর পদবী যেন এর মাঝে দেওয়াল গড়তে না পারে।

যে হৃদতাপূর্ণ পরিবেশে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবার যে দৃঢ় প্রত্যয়ে যাত্রা শুরু হয়েছে রামগতি-কমলনগর উপজেলা সমিতি চট্টগ্রাম ভবিষ্যতেও এ ঐতিহ্য ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে।

সর্বশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি। রামগতি-কমলনগর উপজেলা সমিতি চট্টগ্রাম আরো সমৃদ্ধ হোক। আরো গতিশীল, প্রাণবন্ত ও প্রসারিত হোক। এটি হয়ে উঠুক দলমত নির্বিশেষে রামগতি-কমলনগর উপজেলার সকলের অনাবিল প্রশান্তির মিলনকেন্দ্র।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন সমিতির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল বাশার।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

রামগতিতে ফার্মেসী মালিকদের “সিন্ডিকেট বাণিজ্য” শিরোনামে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

ডিপ্লোমা নার্স না থাকায় কমলনগর মর্ডান হাসপাতাল ( প্রাঃ) লিঃ বন্ধ রাখার নির্দেশ

ফলোআপ: রামগতিতে বহুল আলোচিত মাষ্টার জবিউল হোসেন হত্যা মামলার রায় আগামীকাল

নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল ছাত্রলীগ নেতার

নান্দাইলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু

পাকুন্দিয়া স্বাধীনতা দিবস উদযাপনে প্রস্তুতি সভা

রায়পুর উপজেলা মাসিক আইন-শৃংখলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

রামগঞ্জে ব্লাড ও সেবা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

কুলিয়ারচরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতিমূলক সভা

কমলনগরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু