২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ২:৩৪ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ১, ২০২১ ১১:২২ অপরাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী ময়মনসিংহের নান্দাইল উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে বুধবার (১লা সেপ্টেম্বর) মোয়াজ্জেমপুর আশরাফ চৌধুরী ওয়েল ফেয়ার স্ট্রাস্টের হল রুমে নান্দাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তরুণ রাজনৈতিক নেতা নাসের খান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এনামুল কাদিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা জসিম উদ্দিন ফকির, আতাউল করিম অলি, মৌলানা আবু তাহের, আব্দুল্লাহ ভূইঁয়া, আতাউর রহমান বুলবুল, মোমেন হোসেন মাস্টার, আবুল হাসেম, এনামুল হক, আব্দুস সালাম সিকদার খোকন, মাসুম খান, সোহেল, সুলতান উদ্দিন মাস্টার, আব্দুল কাদির মাস্টার, এনামুল হক, যুবদল নেতা জহিরুল হক, মোবারক হোসেন উজ্জল, শাহিন খান, এমদাদুল হক বাবুল, সাবেক ছাত্রদল নেতা শাহজাহান কবির, মিজানুর রহমান মিজান, হৃদয় হাসান, সাখাওয়াত হোসেন বিল্লাল, আসাদুজ্জামান খান ইবাদ, শাহজাহান ভূইঁয়া মানিক, সাফায়েত আহম্মেদ ও শ্রমিকদল নেতা আব্দুস সাত্তার প্রমুখ।

আলোচনা সভায় নেতাকর্মীদের উদ্দ্যেশে তরুন রাজনৈতিক নেতা নাসের খান চৌধুরী বলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান প্রথম দেশে আওয়ামীলীগের গড়া একদলীয় বাকশালের পরিবর্তে বহু দলীয় গনতন্ত্র চালু করেন। ১৯৭৮ সালের এই দিনে শহীদ জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন। বিএনপি প্রতিষ্ঠার পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের রাজনীতিতে গনতন্ত্রের পাশাপাশি এনে দেন আমাদের জাতিসত্বার পরিচয় বাংলাদেশ জাতীয়তাবাদ।

আলোচনা সভা শেষে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার ও তারুন্যের অহংকার তারেক রহমানের র্দীঘায়ু ও সুস্বাস্থ্য কামনা সহ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বীরমুক্তিযোদ্ধা ও সাবেক এমপি মরহুম খুররম খান চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। শেষে বিএনপি নেতা নাসের খান চৌধুরীর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা খুররম খান চৌধুরীর কবর জিয়ারত করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর