২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৭:৩৫ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় পূর্ব শত্রুতার জেরে দুইজনকে কুপিয়ে জখম

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মে ১৫, ২০২২ ৯:১০ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পূর্ব শত্রুতার জেরে লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে দুইজনকে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার (৮ মে) দুপুরে উপজেলার নামা সালুয়াদী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলো- উপজেলার নামা সালুয়াদী গ্রামের মো. সিরাজ উদ্দিনের পুত্র মো. জসিম উদ্দিন ও সেলিম মিয়ার স্ত্রী নাদিরা বেগম। এ বিষয়ে রবিবার (১৫ মে) দুপুর সেলিম মিয়া বাদী হয়ে আটজনকে আসামী করে পাকুন্দিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযাগ সূত্রে জানা যায়, গত রবিবার (৮ মে) উপজেলার নামা সালুয়াদী গ্রামের মো. সিরাজ উদ্দিনের পুত্র সেলিম মিয়া পাওনা টাকা দেওয়ার জন্য সালুয়াদী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। জসিম উদ্দিন বাড়ি থেকে বের হয়ে নামা সালুয়াদী কাঁচা রাস্তার উপর পৌছামাত্রই একই গ্রামের শহরুল্লাহ ছেলে শাহীন ও নাদিম, মৃত আ. রহিমের ছেলে সুজন, শামীম, হৃদয়, শহরুল্লাহর স্ত্রী নাজমা, মৃত আ. রহিমের স্ত্রী মিনা আক্তার, সুজনের স্ত্রী শাপলা পূর্ব পরিকল্পিত ভাবে দা, লোহার রড, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্রাদিতে সজ্জিত হইয়া জসিম উদ্দিনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। তখন জসিম উদ্দিন ডাকচিৎকার করিলে ভাবী নাদিরা বেগম তাকে রক্ষা করিতে আগাইয়া গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন।

এ সময় জসিম উদ্দিনের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন এবং মোটরসাইকেল ভাংচুর করে প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় জসিম উদ্দিন ও নাদিরা বেগমকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে হাসপাতালের চিকিৎসক নাদিরা বেগমকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং জসিম উদ্দিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে জসিম উদ্দিন পাকুন্দিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এ ঘটনায় রবিবার (১৫ মে) দুপুরে জসিম উদ্দিনের বড় ভাই সেলিম মিয়া বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, তদন্ত সাপেক্ষে অভিযোগটি আমলে নেওয়া হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর