২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১:৪৭ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে সিএনজি’র চাকা ফেটে ট্রাকের নিচে চালকের মৃত্যু আহত ৪

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ২, ২০২৩ ১০:৫৯ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে সিএনজি’র চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রাকের নিচে গিয়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু এবং সিএনজিতে থাকা চারজন যাত্রী আহত হয়েছে। নিহত চালক পাশ্ববর্তী ভৈরব উপজেলার লুইন্দা এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে মো. মুরাদ মিয়া (৪০)।

আহতরা হলেন মো. শ্রাবন (২০) ও রবি (৫০) উভয়ের বাড়ি কিশোরগঞ্জ। আর বাকীদের তথ্য পাওয়া যায়নি। বুধবার (২ আগস্ট, ২০২৩ খ্রিঃ) আনুমানিক সকাল পৌনে দশটায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের দ্বাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড সংলগ্নে কুলিয়ারচর জেনারেল হাসপাতালের পাশে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভৈরব থেকে চারজন যাত্রী নিয়ে আসা সিএনজি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। সকাল পৌনে দশটার দিকে সিএনজিটি দ্বারিয়াকান্দি বাসস্ট্যান্ড অতিক্রম সময় বিকট শব্দ হয়ে সামনের একটি চাকা ফেটে যায়। তখন সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের নিচে চলে যায়। ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়। আহতদের মধ্যে দুজনকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্য দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনার পর মালবাহী ট্রাক রেখে চালক পালিয়ে যান।

সিএনজিতে থাকা আহত যাত্রী ছামাদুল মিয়া বলেন তাঁর বাড়ি নেত্রকোনা সদরে। তিনি বলেন, যখন চাকাটি ফেটে যায় তখন বড় শব্দ হয়। শব্দ পাবার পর দেখি গাড়িটি হেলেদোলে চলছে। মুহুর্তেই সিএনজিটি ট্রাকের নিচে চলে যায়। আমি ছিটকে দূরে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শী কৃষক হাসান আলী জানান তিনি দ্বাড়িয়াকান্দি গ্রামের বাসিন্দা। তিনি বলেন, সড়কের পাশে আমার জমিতে কাজ করছিলাম। দুর্ঘটনা সময় সামান্য দূরে ছিলাম আমি। শব্দ হবার পর দেখি সিএনজিটি ট্রাকের নিচে চলে গেছে।

খবর পেয়ে কুলিয়ারচর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফিন্সের কর্মীরা ঘটনাস্থলে আসেন এবং উদ্ধার কাজে অংশ নেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্স কুলিয়ারচর ইউনিটের স্টেশন অফিসার রাকিব উদ্দিন ভূইয়া বলেন, খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে হাজির হয়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় আর সিএনজি চালকের মৃত্যু হয়েছে বলে জানান ।

কুলিয়ারচর থানা উপ-পরিদর্শক (এসআই) কাইসার আল মাসুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়েছেন এবং যান চলাচলের জন্য রাস্তা স্বাভাবিক করে তোলেন।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই সিএনজি চালকের মৃত্যু হয়েছে। মালবাহী ট্রাক ও দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি থানার হেফাজতে রয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর