৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৯:২৭ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইলে বৈদ্যুতিক শর্টসার্কিটে গোয়াল ও বসতঘর পুড়ে ছাই

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
এপ্রিল ১৮, ২০২২ ১২:০৮ পূর্বাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়নে হেমগঞ্জ গ্রামে শনিবার আলী আকবের পুত্র রফিকের বসতঘর, গোয়াল ঘর বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে করে রফিকের বসতঘর, গোয়াল ঘর ও গরু পুঁড়ে ছাঁই হয়েছে।

জানাযায় শনিবার ভোরে রফিকের গোয়াল ঘরে বৈদ্যুতিক মিটার থেকে আগুন জ্বলে পরক্ষণেই গোয়াল ঘর ও বসতঘরের আগুন লাগে। গোয়াল ঘরে থাকা ৩ টি গরু, বসত ঘর ও ঘরে থাকা টিভি, ফ্রিজ, গ্যাসের চুলা, জমির দলিলাদী, আসবাবপত্র সহ সব পুঁড়ে ছাই হয়ে যায়।

এলাকাবাসী আগুন দেখে নান্দাইল ফায়ার সার্ভিস কে ফোন দিলে তারা দ্রুত এসে আগুন নিভাতে সক্ষম হয়। রফিক জানান, আমি সেহেরী খেয়ে মসজিদে নামায আদায় করতে গিয়েছিলাম। নামাজ পড়ে এসে দেখি আগুন লেগে সব পুঁড়ে ছাই হয়ে গেছে। নান্দাইল ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন কাজল জানান, আমার ইউনিয়ন পরিষদে লগুয়া আলি আকবরের ঘর। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। এতে করে রফিকের অনেক টাকার ক্ষতি হয়েছে।

নান্দাইল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল বারেক জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে আগুন নীভাতে সক্ষম হয়েছি। এতে রফিকের প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। বৈদ্যুতিক শর্টসার্কিটেই আগুনের সূত্রপাত হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর