২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৬:৫৫ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নির্বাচন আগামী ১৩ মে

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১৯, ২০২৩ ১০:৫৭ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রিয় কমান্ড কাউন্সিল, জেলা, মহানগর ও উপজেলা কমান্ডের নির্বাচনের তফছিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৩ মে কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলসহ সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা কমান্ডের নির্বাচনও অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

তফছিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে ১৯ মার্চ। খসড়া তালিকা নিয়ে আপত্তি গ্রহণের শেষ সময় ২২ মার্চ। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২ এপ্রিল। এরপর মনোনয়নপত্র দাখিল ৫ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ১৬ এপ্রিল ও চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ১৭ এপ্রিল। আর ১৮ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এরপর ভোট গ্রহণ চলবে ১৩ মে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী বলেন, খসড়া ভোটার তালিকায় পাকুন্দিয়া উপজেলায় বর্তমানে ২০২জন ভোটার রয়েছেন। এ গুলো যাচাই-বাছাই করে অতি দ্রুত চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। তিনি বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সমন্বিত বীরমুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকায় যাঁদের নাম রয়েছে, তারাই এ নির্বাচনের ভোটার হবেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর