২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৪:৪৮ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রাজশাহী জেলা বিএনপি’র গণসংযোগ ও লিফলেট বিতরণ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১১:১৭ অপরাহ্ণ

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী বিভাগীয় প্রতিনিধি: বিএনপি কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি রাজশাহী জেলা শাখার আয়োজনে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলা থেকে শুরু করে সাগরপাড়া-সহ নগরীর বিভিন্ন স্থানে ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানী সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুন:প্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এই লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

লিফলেট বিতরনের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সদস্য সচিব বিশ্বনাথ সরকার বলেন, এই ডামি সরকারের আমলে নিত্যপন্যের মূল্য আরও বেশী বৃদ্ধি পেয়েছে। এই সরকার অতিতের ন্যায় জনগণের রায় নিয়ে সংসদে যায়নি। বাংলাদেশের প্রায় ৯৩ভাগ মানুষ এই নির্বাচন বয়কট করে ভোট দেয়া থেকে বিরত ছিলেন। এরপরেও এই সরকারের কোন তোয়াক্কা নেই। তারা আবারও ডামি নির্বাচন করে ডামি সংসদ বসিয়ে মিথ্যাচার করছে। সেই সাথে বিএনপিকে নিয়ে নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু বাংলাদেশের স্বাধীনতাকামী মানুষ এই সরকারকে আর ক্ষমতায় থাকতে দেবেনা। কঠোর আন্দোলনের মধ্যে দিয়ে এই অবৈধ সরকারের বিদায়ঘন্টা বাজিয়ে দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে বলে উল্লেখ করেন তিনি। এরপর তারা সবাই মিলে লিফলেট বিতরণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি রাজশাহী জেলার সদস সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য দেবাশিষ রায় মধু, সাবেক সভাপতি ও বতর্মান সদস্য এড. তোফাজ্জল হোসেন তপু, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য গোলাম মোস্তফা মামুন, বাগমারা উপজেলার সাবেক চেয়ারম্যান ডিএম জিয়াউর রহমান জিয়া, চারঘাট উপজেলা বিএনপি’র সভাপতি জাকিরুল ইসলাম বিকুল, তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র সামসুর রহমান মিন্টু ও দূর্গাপুর পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মন্টু, জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম ও সাবেক ক্রিয়া বিষয়ক সম্পাদক মো. কামাল হোসেন, বাগমারা উপজেলা বিএনপি’র সদস্য সচিব শামসুজ্জামান বাদশা, পবা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক মোজাফফর হোসেন, নওহাটা পৌর সদস্য সচিব নাজমুল হক, তাহেরপুর পৌর সদস্য সচিব আব্দুল আলিম বাবু, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান সজন, যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম কুসুম, হবিবুর রহমান হাবিব, জেলা মহিলা দল সভাপতি এড. সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন, সি. সহ-সভাপতি ফরিদা পারভীন, যুগ্মসম্পাদক শাপলা বেগমসহ জেলা থেকে আগত বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর