২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ রাত ১:২৮ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে অস্ত্র মামলায় যুবকের ১৪ বছরের কারাদন্ড

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
এপ্রিল ৯, ২০২৩ ১১:৪০ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে অস্ত্র মামলায় হাফিজ মোল্লা (৩০) নামে এক যুবককে ১৪ বছরের সশ্রম কারাদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদ-ের আদেশ দেওয়া হয়।

রোববার (৯ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন। লক্ষ্মীপুর জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) জসীম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেন। হাফেজ রামগঞ্জ উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তরগ্রাম মাইঝের বাড়ির মো. মিরাজ মোল্লার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০২২ইং সালের ২এপ্রিল রাতে রামগঞ্জ পৌরসভার আঙ্গারপাড়া এলাকার শিশু পার্কের সামনে থেকে একটি দেশীয় তৈরি এলজিসহ হাফিজকে আটক করে ডিবি। পরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মোশাররফ হোসেন বাদী হয়ে রামগঞ্জ থানায় অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। একই বছরের ২৫ এপ্রিল মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম আদালতে হাফিজের বিরুদ্ধে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। দীর্ঘ শুনানি এবং মামলার সাক্ষ্যপ্রমাণ ও চূড়ান্ত প্রতিবেদনের পর রোববার বিচারক এ রায় দেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ