২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৩:২০ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে পুলিশের এসআই গ্রেপ্তার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২৩, ২০২২ ২:২৬ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে নোয়াখালী পুলিশ লাইনন্স রিজাব পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিজ বাড়ির শহীদ উল্যা নামের এক বৃদ্ধ জেঠাতো ভাইকে নিজ হাতে চাপাতি দিয়ে এলোপতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় সহিদ উল্যার ছেলে মো. সাইফুল ইসলাম পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন ও তার স্ত্রী নাজমা বেগম এবং বোন সুফিয়া বেগমসহ ৫জনকে আসামী করে দায়ের করা মামলায় রামগঞ্জ থানা পুলিশ ২১ মার্চ (সোমবার) পুলিশ এসআই রিপনকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর জেল হাজতে প্রেরণ করেছেন।

একইদিন সকালে মামলার ৪নং আসামী আমানত উল্যাকেও দাসপাড়া নিজ বাড়ী গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। এসআই রিপনের স্ত্রী নাজমা বেগম ও তার বোন সুফিয়া বেগম ঘটনার দিন থেকে পলাতক রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আবু ইউসুফ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়,রামগঞ্জ উপজেলার ৬নং লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামের সাইলাগো বাড়িতে পুকুরের মাছ ভাগ ভাটোয়ারাকে কেন্দ্র করে পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন ও তার জেঠাতো ভাই শহীদ উল্যার সাথে পুকুরের মাছ ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে কথা কাটা কাটির এক পর্যায়ে পুলিশের স্ত্রী নাজমা বেগম ও তার বোন সুফিয়া বেগম ঘর থেকে চাপাতি এনে পুলিশের হাতে দেওয়ার এক পর্যােয় সে শহীদ উল্যাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে শহীদ উল্লার ছেলে মো. সাইফুল ইসলাম ৫জনকে আসামী করে ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৫০৬(২)পেনাল কোড অনুযায়ী মামলা দায়ের করা হয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আবু ইউসুফ জানান, ৫ আসামীর মধ্যে প্রধান আসামী পুলিশ সদস্য মোহাম্মদ উল্যা রিপন ও ৪নং আসামী আমানত উল্যা গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার সহীদুল ইসলাম পিপিএম জানান, মামলা হওয়ায় এসআই মোহাম্মদ উল্যা রিপনকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর