৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৭:৪২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে ৫ম শ্রেনীর ছাত্রকে পিটিয়ে আহত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১৩, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: রামগঞ্জে ষ্টেশন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়েরে ৫ম শ্রেণীর ছাত্র শাহনেওয়াজ সামি (১১) কে ওমর বনিক গান্ধী নামের এক ব্যাবসায়ী তার স্ত্রী ঘায়ে সাইকেল লাগার অভিযোগে পিটিয়ে মারাত্নক আহত করার অভিযোগ পাওয়া যায়। আহত শিক্ষার্থীকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার(৯ মার্চ) দুপুরে রামগঞ্জ ষ্টেশান মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্কুল সংলগ্ন সড়কে। শাহনেওয়াজ সামি পশ্চিম ভাদুর গ্রামের কবিরাজ বাড়ির আনোয়ার হোসেনের ছেলে। ওমর বনিক গান্ধী রামগঞ্জ ওয়াপদা সড়কের মানিক এক্স রে সেন্টার সংলগ্ন কনফেকশনারী ব্যাবসায়ী ও রতনপুর বনিক বাড়ির বাসিন্ধা। এ ব্যাপারে আজ রবিবার (১৩ মার্চ) সামির পিতা বাদী হয়ে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী বিদ্যালয়ের শিক্ষক জাহাঙ্গীর আলম জানান বৃহস্পতিবার দুপুরে বিরতির সময় ব্যবসায়ী গান্ধী তার স্ত্রীর ঘায়ে সাইকেল লাগার অপরাধে স্কুল সংলগ্ন সড়ক থেকে ৫ম শ্রেনীর ছাত্র সামিকে জোরপূর্বক টেনে-হেছড়ে নিয়ে স্কুলে পিছনে নিয়ে সুপারী বাগানে লাথি, কিল, ঘুসি মেরে গুরুতর আহত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।

শিক্ষার্থীর পিতা আনোয়ার হোসেন জানান শাহনেওয়াজ এখনও চিকিৎসাধীন আছে; থানায় অভিযোগ করেছি। অভিযুক্ত ওমর বনিক গান্ধীর পলাতক থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ এমদাদুল হক জানান এ ব্যাপারে থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ