২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:২০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে বিএনপি কর্মীদের ব্যবসা প্রতিষ্ঠানে তালা দিয়েছে আ’ লীগ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ২৮, ২০২২ ১১:২৯ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বিএনপি নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর করে ৪টি দোকানে তালা দেয়ার অভিযোগ পোওয়া গেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে ।

শুক্রবার (২৬ আগষ্ট) রাতে উপজেলার চর রমিজ ইউনিয়নের চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।

রাত ১২টা পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে ওই বাজারে অবস্থান করেছে বলে অভিযোগ করেছে স্থানীয় বিএনপি। তালা দেওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলো হল- চর রমিজ ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি মো. রিয়াজের মুরগি ও ভুষা মালের দোকান, বিএনপি কর্মী হেজুর চা দোকান, মো. সৌরভের খাওয়ার হোটেল ও মো. ফরহাদের কাপড় দোকান।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকার খবর পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি রিয়াজ জানান, রাতে দোকানে বসে তারা কয়েকজন খবর দেখছিলেন। একই সময় ৩১ আগস্ট উপজেলা বিএনপির জনসভায় বিষয়ে আলোচনা চলছিল। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতা খবিরুল ইসলাম পাটোয়ারী দোকানে ঢুকে টেলিভিশন ভাঙচুর করে। পরে সে দলীয় লোকজন নিয়ে এসে বিএনপি’র নেতাকর্মীদের ৪টি দোকানে তালা দেয়। লাঠিসোঁটা নিয়ে বাজারে অবস্থান করে ভীতিকর পরিস্থতি সৃষ্টি করে। এতে বাজার ব্যবসায়ী ও আশেপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ বলেন, খবর চলাকালে দোকানে বসে আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে বিএনপির’র লোকজন কটূক্তি ও হাসাহাসি করে। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বাকবিতন্ডা হয়। এঘটনায় তারা দোকান বন্ধ করে দেয়। দোকান খোলে দিতে বলেছি। দ্রুত খোলে দিবে।

রামগতি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বলেন, আগামী ৩১ আগস্ট উপজেলা বিএনপি’র জনসভা। সভাকে বাধাগ্রস্ত করার জন্য আমাদের নেতাকর্মীদের দোকানে ভাঙচুর ও তাদের ব্যবসা প্রতিষ্ঠানে তালা দিয়েছে। বিএনপির জনসভাকে ঘিরে আওয়ামী লীগের অপচেষ্টা অব্যাহত আছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্ক রয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে ওদের দোকানপাঠ খুলে দেওয়ার ব্যবস্থা নিতে বলেছি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর