২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৯:৪০ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতির চর গাজী ইউপি নির্বাচনে আচরণবিধি নিয়ে মতবিনিময় সভা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ৮, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির চর গাজী ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন-২০২১ এ আচরণবিধি নিয়ে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও নির্বাচন কমিশনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার এসএম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট মো. আনোয়ার হোছাইন আকন্দ, বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার ড: এ এইচ এম কামরুজজামান পিপিএম সেবা। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খাঁন, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার চর গাজী ইউনিয়ন পরিষদ নির্বাচন কাজী হেকমত আলী। প্রতিদ্বন্দী চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত আসনের প্রার্থীগণ।

সভায় প্রতিদ্বন্দী প্রার্থীরা তাদের মতামত এবং নির্বাচনের বিভিন্ন শংকার কথা তুলে ধরেন। চর গাজী ৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুর রব বেপারীর বিষয়ে ফুটবল প্রতীকের প্রার্থী শেখ ফরিদ সহ কয়েকজন প্রার্থী বক্তব্য রাখেন। তারা বলেন রব বেপারী ইতিপূর্বে বিপুল পরিমানের দেশী বিদেশী অস্ত্র সহ কোষ্টগার্ডের হাতে আটক হন। অভিযানকালে কোষ্টগার্ড তার একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পায়। বিভিন্ন প্রার্থীরা সেই অবৈধ অস্ত্র উদ্ধারের দাবী জানান। এছাড়া অনেক প্রার্থীই বলেন, চর গাজী ইউনিয়নটি হাতিয়া ও সূবর্ণচর উপজেলার সীমান্তবর্তী হওয়ায় কয়েকজন প্রার্থীর পক্ষে সন্ত্রাসী জড়ো করার আশংকা প্রকাশ করেন। তারা বহিরাগতদের বিষয়ে পদক্ষেপ গ্রহনের দাবী করেন।

পরিশেষে মতামত তুলে ধরে প্রধান অতিথি জেলা প্রশাসক ও বিশেষ অতিথি পুলিশ সুপার তাদের বক্তবে বলেন, একটি অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে প্রশাসনের সব রকমের প্রস্তুতি রয়েছে। আচরণ বিধি লংঘন বা যে কোন ধরনের সহিংসতা বরদাশত করা হবেনা। কঠোর ভাবে দুষ্টের দমন করা হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর