২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৪:০৬ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে গরুসহ দুই চোর গ্রেপ্তার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মে ১০, ২০২৩ ১:৪৫ পূর্বাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে দু’টি গরুসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু। গরু চুরির অভিযোগে তিনিসহ এসআই মো. হাবিবুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় রবিবার (৭ মে) সারারাত হোসেনপুর ও কিশোরগঞ্জ সদর থানায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

ওসি জানান, হোসেনপুর সরকারি কলেজের প্রভাষক পার্থ প্রতীম ভট্রাচার্যের গোবিন্দপুর ইউনিয়নের মাধখলা গ্রামের বাড়ির গোয়াল ঘর থেকে গত মঙ্গলবার (২ মে) রাতে একটি লাল রংয়ের গাভি ও ষাঁড় বাছুরটি চুরি হয়। এ ঘটনায় গরুর মালিক থানায় অভিযোগ দায়ের করেন। এরই ধারাবাহিকতায় একই এলাকার পাশের দক্ষিণ মাধখলা গ্রামের ইসমাইল হেসেনের ছেলে মো. জহিরুল ইসলামকে (২৮) কে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে সদর থানার জালিয়াপাড়া চৌদ্দশত এলাকার মৃত সুরত আলীর ছেলের হেফাজতে থাকা মো. হাসিম উদ্দিন (৬৫) কে গরুসহ তাকেও গ্রেপ্তার করা হয়।

উদ্ধার হওয়া লাল রংয়ের গাভি ও কালো রংয়ের ষাঁড় বাছুর যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩০ হাজার টাকা হলেও বিবাদী জহিরুল ইসলাম ১ লক্ষ ৩ হাজার টাকায় বিক্রি করে ফেলেন। পুলিশ উদ্ধার হওয়া দুটি গরু মালিকের কাছে ফেরত দেন। এ ছাড়াও ১ লক্ষ ৩ হাজার টাকা আদালতে জমা দেন। আসামিদ্বয়কে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে প্রেরণ করেছেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত