২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ রাত ৯:২২ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্ম দিনে আলোচনা সভা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ৯, ২০২২ ১১:১৪ অপরাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: হোসেনপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজির এঁর ৯২ তম জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও ভাতা বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৮ আগস্ট) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এর আয়োজন করে হোসেনপুর উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়। উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় সূত্রে জানা যায়, গরিব, দু:স্থ, অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন, আর্থিক অনুদান ও আইজিএ প্রশিক্ষণার্থীদের মাঝে প্রশিক্ষণ ভাতা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতি:দায়িত্ব) মোহাম্মদ আলী সিদ্দকী এর সভাপত্বি এ বিতরণ কার্যক্ষমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নুর লিপি।

বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান রৌশন আরা, আ’ লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এম এ হালিম, জেলা আ’ লীগের সদস্য শাহ মাহবুবুল হক, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদ আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. জিযাউর রহমান, প্রশিক্ষক মো. মনিরুজ্জামান, সিদলা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান কাঞ্চন প্রমুখ।

মহিলা বিষয়ক কর্মকর্তা স্বাগত বক্তব্যে বলেন, বঙ্গমাতার জন্ম বার্ষিকীতে উপজেলা পরিষদ মহিলা আয় বর্ধক প্রকল্প আইজিএ প্রকল্প ভাতার অংশ বিশেষ হিসেবে ফুড প্রসেজিং এ ৭৫ জন, ফ্যাশন ডিজাইন এ ৭৫ জনসহ মোট ১৫০জন প্রত্যেকে ১২,০০০টাকা করে ৮ জন অসহায় দু:স্থ্য মহিলা প্রত্যেকে ১টি করে সেলাই মেশিন ও নগদ ৬২৫০টাকা করে দেওয়া হয়। এ ছাড়াও ৩ জন অসহায় দু:স্থ মহিলাকে উপায় এর মাধ্যমে দুই হাজার করে টাকা দেওয়া হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত