৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৯:০৪ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে বাপ্রাবি সহকারী শিক্ষক সমিতির সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক মাহবুবুর

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ১৯, ২০২২ ১১:০২ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে লুৎফুল আজাদ সোহেল, সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান বাদল ও সাংগঠনিক সম্পাদক পদে কামরুল হাসান নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৯ নভেম্বর ২০২২ খ্রিঃ) বিকেল ৩ টায় কুলিয়ারচর বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচনী কেন্দ্রে প্রিজাইডিং অফিসার রাজিব কুমার দাস ৩ বছর মেয়াদি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদের নির্বাচনী ফলাফলসহ নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

প্রিজাইডিং অফিসার বলেন সকাল ৯ টায় শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত সভাপতি ও সাধারণ পদে চলে ভোট গ্রহণ। এতে ৪ শ ২০ ভোটের মধ্যে ৩ শ ৮ ভোট কাস্টিং হয়। কাস্টিং ভোটে ৩ টি ভোট নষ্ট হয়। তিনি বলেন উক্ত নির্বাচনে সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর মধ্যে সভাপতি পদে লুৎফুল আজাদ সোহেল পায় ১ শ ৫৬ ভোট ও নয়ন চন্দ্র দাস পায় ১ শ ৪৯ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান পায় ১ শ ৮৮ ভোট ও সাইফুল ইসলাম পায় ১ শ ১৭ ভোট। আর সাংগঠনিক সম্পাদক পদে কামরুল হাসান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে রিটার্নিং অফিসার মুহাম্মদ সাফি উদ্দিন সোহেল বলেন উক্ত নির্বাচনে প্রার্থী, ভোটার, উপজেলা প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সকলের সহযোগিতায় একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর