২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ ভোর ৫:০২ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফরিদগঞ্জ
  12. ফেনী জেলা
  13. বিনোদন
  14. ভোলা জেলা
  15. ময়মনসিংহ জেলা

কুলিয়ারচরে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুন ২৫, ২০২৪ ১১:৪০ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর থেকে: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কুলিয়ারচরে বর্ণাঢ্য আয়োজনে আনন্দ র‍্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান।

রবিবার (২৩ জুন ২০২৪) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

কর্মসূচির শুরুতে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি শুরু পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বর ঘুরে কুলিয়ারচর বাজার বীর প্রতীক শহীদ সেলিম স্মৃতি সংসদে এসে র‍্যালিটি শেষ হয়। আনন্দ র‍্যালিতে অংশগ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা মহিলা লীগ, পৌর মহিলা লীগসহ সকল অঙ্গ সংগঠন ।

আনন্দ র‍্যালী শেষে কেক কাটা হয়। পরে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি ও উসমানপুর ইউপি চেয়ারম্যান নিজাম ক্বারী, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক আবু বাক্কার, রামদী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এসএম আজিজ উল্লাহ, ছয়সূতী ইউপি চেয়ারম্যান ভিপি মো. ইকবাল হোসেন, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. ইউসুফ, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হীরা মিয়া সরকার, উসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আমিরুল ইসলাম, সালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, উপজেলা যুবলীগের আহবায়ক জিএস এমরান মিয়া, যুগ্ম আহবায়ক মো. সাইফুল ইসলামসহ যুবলীগ নেতা মো. কামাল উদ্দিন, মো. আলমগীর, আতিকুর রহমান পরশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত ভৌমিক, সাধারণ সম্পাদক ওয়ালিদ আহমেদ রবিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মোস্তাফিজুল হক মুছা, সদস্য সচিব বদিউল আলম নাঈম, উপজেলা মহিলা লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান লিপি আক্তার, পৌর যুবলীগের সভাপতি শাহ নবী ও সাধারণ সম্পাদক মো. মহসিন মিয়াসহ যুব লীগ নেতা শাহবাজ আহমেদ রুবেল, আতিক আরমান, জুনাইদ জয়, পৌর ছাত্রলীগের সভাপতি মোবাশ্বের আলম দিয়ান ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান ইমনসহ ছাত্রলীগ নেতা মাসুম খান, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক বাদল সরকার ও সদস্য সচিব মো. হিমেল, পৌর মহিলা লীগের সভাপতি মোছা. শিউলি আক্তার ও সাধারণ সম্পাদক মোছা. নার্গিস বেগমসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুল্লাহ কামাল।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা

আপনার জন্য নির্বাচিত

কুলিয়ারচরে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

পুঠিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

রামগতিতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

রামগঞ্জে ১৬দিনেও উদ্ধার হয়নি কিশোরী

হোসেনপুরে চার বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে কিশোর কারাগারে

পাকুন্দিয়ায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত

বাজিতপুরে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদত বার্ষিকী পালন

পাকুন্দিয়ায় ফলদ ও বনজ বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

মৌমিতার ধর্ষণের বিচার চেয়ে রাবিতে গণসংহতি ও মোমবাতি প্রজ্বলন

তাড়াইল ওষুধ ব্যবসায়ী বনাম ফারিয়া’র মাঝে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত