২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৬:১৪ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জে হিউম্যানিটি অর্গানাইজেশনের ৬ষ্ট বর্ষপূর্তি ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ১২, ২০২২ ১১:৩২ অপরাহ্ণ

খায়রুল আলম ফয়সাল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে দিনব্যাপী হিউম্যানিটি অর্গানাইজেশন ৬ষ্ট বর্ষপূর্তি ঈদ পূর্ণমিলনী, উপদেষ্টা ও স্বেচ্ছাসেবী সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের উরদিঘী দাখিল মাদ্রাসার মাঠে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ আতাউর রহমান, বিশেষ অতিথি ছিলেন সুলতান মাহমুদ কনিক বিভাগীয় প্রধান (চ্যানেল টুয়েন্টিফোর) ময়মনসিংহ ও এরশাদ উদ্দিন । প্রধান আলোচক ছিলেন এড. মোজাম্মেল হক মাখন, সদস্য, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ, কিশোরগঞ্জ।

উদ্ভোধন করেন আবু ছায়েম রাসেল ভূঁইয়া, চেয়ারম্যান গুনধর ইউনিয়ন পরিষদ। সভাপতিত্ব করেন সিরাজুল ইসলাম, আহবায়ক হিউম্যানিটি অর্গানাইজেশন। অনুষ্ঠানটি পরিচালনা করেন তরিকুল ইসলাম, প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক ও নিয়ামত উল্লাহ, সদস্য আহবায়ক হিউম্যানিটি অর্গানাইজেশন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাইদুর রহমান,আব্দুল মান্নান,কামাল উদ্দিন, মাহতাব উদ্দিন, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম রাসেল, আব্দুল কাদির শিবলী।

হিউম্যানিটি অর্গানাইজেশন একটি সামাজিক রক্তদান সংগঠন। এছাড়া এলাকার দরিদ্র মানুষদের পাশে থেকে বিভিন্ন বিপদ আপদের সময় স্বেচ্ছায় কাজ করে থাকে। সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। বর্তমানে এর সদস্য সংখ্যা একশত বিশ জন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর