৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৪:৩৬ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে নতুন ইউএনও ফারজানা আলম এর যোগদান

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১৪, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করলেন ফারজানা আলম।

বুধবার (১৩ ডিসেম্বর, ২০২৩ খ্রিঃ) দুপুরে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

ফারজানা আলম ৩৩ তম বিসিএস (প্রশাসন) এর একজন কর্মকর্তা। কুলিয়ারচরে যোগদানের আগে টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও হিসেবে কর্মরত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম বলেন, কুলিয়ারচর উপজেলার যে দায়িত্ব দেয়া হয়েছে সকলের সহযোগিতায় তা পালন করতে সর্বাত্মক চেষ্টা করব। এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় এ উপজেলার বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকল শ্রেণি-পেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, নবাগত উপজেলা নির্বাহী অফিসার ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায় বাড়ি। ফারজানা আলম বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এছাড়া ইউনিভার্সিটি অব মেলবোর্ন থেকে পাবলিক পলিসি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিও অর্জন করেছেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত