২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৯:৫৮ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইলে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহন অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ১২:০৯ পূর্বাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পঞ্চম ধাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহন বৃহস্পতিবার (১৭ই ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে ১১টি ইউনিয়নের নব-নির্বাচিত ৯৯জন সাধারন সদস্য ও সংরক্ষিত আসনের ৩৩ জন সদস্যগণকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর। শপথ গ্রহন শেষে উপজেলা নির্বাহী অফিসার আবুল মনসুরের সভাপতিতে নব-নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

উপজেলা আইসিটি প্রোগ্রামার মো. রাকিবুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নান্দাইল আসনের দুইবারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, জেলা পরিষদ সদস্য মো. আবু বক্কর সিদ্দিক বাহার, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিন আহম্মেদ, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, ইউপি সদস্য খোকন মিয়া ও সংরক্ষিত আসনের সদস্য হিমু আক্তার প্রমুখ।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল নব-নির্বাচিত সকল প্রতিনিধিদেরকে জুয়া, মাদক ও মানবতার বিরুদ্ধে কোন আপস না করার আহব্বান জানান এবং জনবান্ধব সংসদ সদস্য তুহিনের পাশে থেকে আদর্শ নান্দাইল গড়ার জন্য ঐক্যমত ও সহযোগীতা কামনা করেন। পরে প্রধান অতিথি সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন তাঁর বক্তব্যে, নির্বাচিত সকল ইউপি চেয়ারম্যানকে গ্রাম আদালত চালু করার মাধ্যমে উপজেলাকে অপরাধমুক্ত একটি আদর্শ ও উন্নয়নে তিলোত্তমা নান্দাইল গড়তে সকলের সহযোগীতা কামনা করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহফুজুল হক, নব-নির্বাচিত সকল জনপ্রতিনিধিগণ সহ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর