২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১০:১২ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতির ইউএনওকে ইউপি চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মোমিন কে উপজেলা পরিষদ ও ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০ টায় টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিদেশে উচ্চ শিক্ষা গ্রহন উপলক্ষে কর্মস্থল বদলিজনিত এ বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহিদ হোসেন, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, চর আলেকজান্ডার ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, চর বাদাম ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন জসিম, চর পোড়াগাছা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শিকদার, চর রমিজ ইউপি চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম পাঠান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় বক্তারা বলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মোমিন ছিলেন একজন দেশ প্রেমিক কর্মকর্তা। তার কর্মকালীন সময়ে ছিলেন অতিমারি করোনার একজন সম্মুখযোদ্ধা এবং করেনাকালীন দু:খী মানুষের আস্থা বিশ্বাসের অন্যতম ভরসাস্থল। তিনি তার কর্মকালীন সময়ে এ উপজেলার শিক্ষা, আইন-শৃংখলা, বাল্য বিয়ে প্রতিরোধ, স্বাস্থ্যসেবা বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে গেছেন। তার সাহসী পদক্ষেপে সম্পূর্ণ রুপে বন্ধ করেছেন বাল্যবিয়ে। তিনি ছিলেন উদার মানষিকতার লোক।

বিদায়ী কর্মকর্তা মো. আবদুল মোমিন বলেন, আপনাদের দেয়া ভালবাসা আমার আগামী দিনের চলার পথের পাথেয়। কাজ করতে গিয়ে সকলের এতটা সহযোগীতা পেয়েছি যে, আমি রামগতি বাসীকে আমার জীবদ্দশায় কখনো ভুলবোনা।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর