২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১:৫৯ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ৯, ২০২২ ১১:২৬ অপরাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১১টায় হোসেনপুর থানার আয়োজনে থানা কনফারেন্স হলে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত ওসি মুহাম্মদ মাসুদ আলমের সভাপতিত্বে সংবর্ধিত অতিথি হিসেবে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। তিনি ২০১৮ সালের ১৯ মার্চ তারিখে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করে অত্যন্ত সুনামের সহিত এ জেলায় দায়িত্ব পালনের অভিজ্ঞতার বর্ণনা করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এ সময় তিনি বলেন দাযিত্ব পালনে এখানে আমার কোন তিক্ততার অভিজ্ঞতা নেই, কেননা এ জেলার মানুষ অত্যন্ত সাদা মাটা। রাজনীতিবিদদের মনে কোন প্যাচ নেই। তিনি আরো বলেন, একজন মানুষকে শিক্ষিত করলে যেমন লাভ; তেমনি পুলিশকে সহায়তা করলে আপনাদেরই লাভ এটা সকলকে মনে রেখে কাজ করলে সমাজ এবং রাষ্ট্র উভয়ই লাভবান হবে।

বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, হোসেনপুর সার্কেল (অতিরিক্ত দায়িত্ব) অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক এমএ হালিম, সাংবাদিক প্রদীপ কুমার সরকার প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, হোসেনপুর থারার ওসি (তদন্ত) আসাদুজ্জামান টিটু। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক, জনপ্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্রেস্ট ও ফুল দিয়ে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা দেওয়া হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর