৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৭:৩২ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে মহান বিজয় দিবস উদযাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১৭, ২০২৩ ১১:২৭ অপরাহ্ণ

হোসেনপুর ( কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে যথাযোগ্য মর্যাদা মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে শনিবার প্রত্যুষে কুড়িঘাট স্মৃতিসৌধে পুলিশ প্রশাসন ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা করে।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি, স্বায়ত্বশাসিত, মালিকানা প্রতিষ্ঠান, ভবন ও দোকানপাট সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৮ টায় মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী জাতির সূর্য সন্তান বীর শহীদদের স্মরণে কুড়িঘাট স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা: জাকিয়া নূর লিপি, উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও অনিন্দ্য মন্ডল, পুলিশ প্রশাসনের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ও অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: তানভীর হাসান জিকু, হোসেনপুর ডিগ্রী কলেজের পক্ষে অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, মহিলা ডিগ্রী কলেজের পক্ষে অধ্যক্ষ মোসলেহ উদ্দিন, বিএম কলেজের পক্ষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসিনা আক্তার, হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজের পক্ষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এসএম জহির রায়হান, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষে কাজী আছমা বেগম, উপজেলা আ’ লীগ ও এর সহযোগী সংগঠনের পক্ষে সভাপতি মো. জহিরুল ইসলাম নুরুমিয়া, পৌর সভার পক্ষে মেয়র আব্দুল কাইয়ুম খোকন, জাতীয় পার্টির পক্ষে মো. খুরশিদ উদ্দিন।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করার পর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী ও পুরস্কার বিতরণ করার পর শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা, বাদ যোহর জাতির শান্তি, সমৃদ্ধি, দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। এছাড়াও হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর