Wednesday, February 08, 2023

রামগতিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেস ব্রিফিং

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: “সবার জন্য উদ্ভাবন” প্রতিপাদ্যে লক্ষ্মীপুরের রামগতিতে অনুষ্ঠিত হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২।

বুধবার (৯নভেম্বর) দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরীর কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

ব্রিফিংকালে করেন উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী, উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী জানান মেলায় মোট ৩৫টি প্রতিষ্ঠান ও বিভাগ ষ্টল সহকারে মেলায় অংশ নেবে। যাতে করে তৃণমূলের মানুষের দোরগোড়ায় ডিজটাল সেবা পৌচে দেয়া যায়।

এছাড়া জনগণ জানতে পারবে সরকারের কোন বিভাগ কিভাবে উদ্ভাবনী ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে জনগণের সেবা প্রদান করছে। মেলা উপলক্ষে ক্লাস ও বয়স ভিত্তিক তিনটি ক্যাটাগরিতে ডিজিটাল কন্টেন্ট প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। প্রদর্শনীটি সকাল থেকে বিকাল পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ