Wednesday, February 08, 2023

রামগতিতে বিয়ে পাগল সওদাগরের লোমহর্ষক কান্ড

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে সফিক সওদাগর নামের এক বিয়ে পাগল তার স্ত্রী রিজিয়া বেগম (৩৫) কে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে এবং গোপনাঙ্গ কেটে লোমহর্ষক কান্ড ঘটিয়েছে।

বৃহস্পতি বার গভীর রাতে সে তার পৌরসভার ৯নং ওয়ার্ডের নিজ বাড়ীতে ১১ তম স্ত্রী রিজিয়াকে পৈচাশিক লোমহর্ষক নির্যাতন করে।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগতি পৌরসভার ৯নং ওয়ার্ডের বিয়ে পাগল সফিক সওদাগর এ পর্যন্ত ১১টি বিয়ে করেছে। সকল স্ত্রীকে বিয়ের কিছুদিন পর নানান অজুহাতে তাড়িয়ে দেয়। বর্তমান স্ত্রী রিজিয়া বেগম কে সে প্রায়ই শারিরীক নির্যাতন করতো এবং সব সময় ঘরে তালা বন্দি করে রাখতো। ঘটনার দিন গভীর রাতে সে রিজিয়াকে ধারালো ছুরি দিয়ে পুরো শরীরে আঘাত করে। এ সময় পাষন্ড সফিক রিজিয়ার গোপন অঙ্গে ছুরি দিয়ে কেটে ছিঁড়ে মারাত্নভাবে রক্তাক্ত জখম করে। রিজিয়ার চিৎকারে পার্শ্ববর্তী বাড়ীর লোকজন ছুটে আসে। তারা সংঙ্ঘাহীন রিজিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসকগণ প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতাল প্রেরণ করেন।
এবিষয়ে উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. ফয়সল আহমেদ জানান, রাত অনুমান ২টার দিকে গুরুতর রক্তাক্ত অবস্থায় রিজিয়াকে হাসপাতাল নিয়ে আসে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি, রোগীর অবস্থা আশংকাজনক এ জন্য তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতাল প্রেরণ করি।

রামগতি থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, আমরা ঘটনাটি জানার সাথে সাথে পাষন্ড সফিককে আটক করি। এ ঘটনায় রিজিয়ার মেয়ে বাদী হয়ে সফিককে আসামী করে মামলা দায়ের করে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ