৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ২:২৮ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতির কৃতি সন্তান শফিউল বারী বাবু’র ২য় মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ২৯, ২০২২ ১২:১৪ পূর্বাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির কৃতি সন্তান জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবু’র ২য় মৃর্ত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) এ উপলক্ষে নানান কর্মসূচী পালন করেছে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ তার অনুসারীরা।
কর্মসূচীর মধ্যে ছিল মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও জিয়ারত, কোরান খতম, বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার মাহফিল, স্মরণ সভা এবং দুস্থদের মাঝে খাবার বিতরন।

২০২০ সালে বর্ষিয়ান এ জননেতা ৪৯ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের দক্ষিণ চর আলগী গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন ১৯৭১ সালে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি। মেধাবী এ ছাত্রনেতা বাংলাদেশের অন্যতম বৃহৎ ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এবং পরবর্তিতে সভাপতি নির্বাচিত হন। রাজনৈতিক কারণে তাকে অসংখ্যবার কারাবরণ করতে হয়েছে। নির্লোভ, নি:স্বার্থ, পরোপকারী, উদারতার কারণে অল্প সময়ের মধ্যে তিনি দেশের মানুষের সাথে সাথে রামগতি কমলনগরের মানুষের গভীর ভালবাসা অর্জন করেন।

এলাকার এবং দেশের বিভিন্ন প্রান্তের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা প্রতিদিনই রব রোডের মাথায় তার সমাধিতে দাঁড়িয়ে দোয়া মোনাজাত ও শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ