১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১১:৩৫ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতির চর বাদাম ইউপির জায়গা জবরদখল

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির ২নং চর বাদাম ইউনিয়ন পরিষদের মালিকীয় সাবেক সোনালী ব্যাংক ভবন দখল করে রাখার অভিযোগ উঠেছে চিনু নামের বহুরুপী এক নারীর বিরুদ্ধে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি ইউনিয়ন পরিষদ ভবন উদ্ধারের পদক্ষেপ নেয়ায় রহস্যময়ী এ নারীর অশালীন বিষোধগার ও চেয়ারম্যানের বিরুদ্ধে পাশর্^বর্তী কমলনগর উপজেলার সাংবাদিকদের দিয়ে ভুয়া সংবাদ পরিবেশন সহ নানান কুট কৌশলের খেলায় মেতেছে। সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মাওলা চৌধুরীর নকল সাক্ষর দিয়ে ভুয়া কাগজপত্র তৈরি করে জবরদখল এবং দলীয় নাম ও পদবী ব্যবহার করে দখলে রাখতে চায় স্থানীয় রহস্যময়ী নারী ফরিদা আক্তার চিনু। তার বিরুদ্ধে সমাজে রটনা রয়েছে নানান স্কান্ডাল।

ইউপি সূত্র জানায়, চর সীতা মৌজার জেএল নং-০২ এর ৯৯৮২ দাগের অন্দরে ৪ শতক ভুমি ০২নং চর বাদাম ইউনিয়নের মালিকানাধীন নিজস্ব সম্পত্তি জমিদার হাট দক্ষিণ বাজার সাবেক সোনালী ব্যাংক ভবন। ভবনটি দ্বীর্ঘদিন যাবত সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম গোলাম মাওলা চৌধুরীর সহি সাক্ষর নকল করে ভুয়া কাগজপত্র দেখিয়ে অবৈধ ভাবে জবরদখল করে আছে জনৈক ফরিদা আক্তার চিনু, স্বামী : মো: সাজ্জাদ হোসেন, সাং-চর সীতা, ২নং চর বাদাম ইউনিয়ন, রামগতি, লক্ষ্মীপুর।

আরো জানায়, গত ১৪/০৯/২২তারিখে মাননীয় প্রধানমন্ত্রীর আমার গ্রাম আমার শহর স্বপ্ন বাস্তবায়নে সরকারী অর্থায়নে স্বপ্নযাত্রা এ্যম্বুলেন্স চালু হলে গ্যারেজ ও ড্রাইভারের থাকার কক্ষের প্রয়োজনীয়তায় চর বাদাম ইউনিয়ন পরিষদের নিজস্ব সম্পত্তি দখলদার থেকে মুক্ত করার জন্য ইউপি চেয়ারম্যানের সাক্ষরে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে আবেদন করা হয়। অভিযোগের পর সহকারী কমিশনার (ভূমি) এর স্মারক নং প্রসেস নং ২৮২ তাং ১৯/১১/২১ ইং মূলে এবং উপজেলা নির্বাহী অফিসারের স্মারক নং ৩০৫ তাং ৩০/০৫/২০২২ এবং স্মারক নং ৬৭৯ তং ২০/০৯/২০২২ ইং মূলে আদেশ দেন ইউনিয়ন পরিষদকে সম্পত্তি বুঝিয়ে দেয়ার জন্য। এ দিকে জমি হাত ছাড়া হয়ে যাচ্ছে দেখে দখলদার নারী চিনু তঞ্চকতার আশ্রয় নিয়ে গত ২১/০৯/২২ তারিখে বিজ্ঞবর জেলা ও দায়রা বিচারকের আদালত, লক্ষ্মীপুর একটি মিথ্যা মামলা দায়ের করেন। এছাড়া তিনি সাংবাদিকদের অবাঞ্চিত তথ্য দিয়ে মিথ্যা অশালীন সংবাদ পরিবেশনে সহায়তা করেন বলে পরিষদ সদস্যরা জানান।

চিনু জানান, এটা আমার ক্রয় করা সম্পত্তি তবে পাশে ইউনিয়ন পরিষদের কতটুকু যায়গা রয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন জসিম বলেন, এটা আমি ব্যক্তির নয় ইউনিয়ন পরিষদের নিজস্ব সস্পত্তি। জবরদখলের সুযোগ নেই। যতই মিথ্যা কূরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করুক লাভ নেই।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সরকারের অগ্রাধিকার ভিত্তিক পদক্ষেপ বাস্তবায়নে সরকারী ভুমি উদ্ধার এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন জসিমের বিরুদ্ধে দলের নাম ও পদবী উল্লেখ করে মিথ্যা কাল্পনিক ভ্রান্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

রামগতিতে বর্ধিত দরে সার বিক্রি, উধাও ভূর্তকির কৃষি যন্ত্রপাতি

রিভারসিটি প্রেসক্লাব ও আরআরইউ এর উদ্দ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পাকুন্দিয়ায় ভাইস চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

কুলিয়ারচরে ধর্ষিতার কোলে ৮ মাসের শিশু

কমলনগরে ওয়ারিয়র্স ক্লাবের কমিটি গঠন

কমলনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রামগঞ্জে ৫ দিনেও উদ্ধার হয়নি গৃহবধু মোহনা

রামগতি সোনাপুর সড়কে সুড়ঙ্গ করায় যান চলাচল বন্ধ

পাকুন্দিয়ায় এমএ মান্নান মানিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও আইসিটি ভবন উদ্বোধন

পাকুন্দিয়ায় ওয়ার্ড স্বাস্থ্য সহকারীর যৌন উত্তেজনা মুহূর্তের নগ্ন ছবি ভাইরাল