২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৬:২৮ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

লক্ষ্মীপুরে শীতবস্ত্র নিয়ে রাতে অসহায়দের বাড়িতে সাংবাদিক জয়

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১৪, ২০২৩ ১১:২৯ অপরাহ্ণ

সাম্প্রতিক স্বদেশ ডেক্স: লক্ষ্মীপুরে রাতে খুঁজে খুঁজে অসহায় শীতার্ত মানুষের বাড়ি গিয়ে ও পত্রিকার হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন সাংবাদিক নজরুল ইসলাম জয়।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ, দক্ষিণ তেমুহনী, পৌরসভার বাঞ্ছানগর, ভবানীগঞ্জ, টুমচর এবং বেড়িবাঁধ সহ শহরের বিভিন্নস্থানে অসহায় মানুষের হাতে ও পত্রিকার হকারদের মাঝে শীতবস্ত্র (কম্বল) পৌঁছে দেন তিনি।

নজরুল ইসলাম জয়, বাংলাদেশ সরকার নিবন্ধিত ‘শীর্ষ সংবাদ’ অনলাইন পত্রিকার সম্পাদক ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য।

জানা যায়, সাংবাদিক জয় গত কয়েক বছর ধরে প্রতি শীতকালে অসহায় ও রিকশা চালকদের মাঝে কম্বল বিতরণ করতে দেখা গেছে। করোনা মহামারির সময় গোপনে শতাধিক অসহায় মানুষের ঘরে-ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়ে আসছেন। ঈদের সময় পথশিশু ও অসহায় মানুষের মাঝে ঈদ পোষাক উপহার দিতেন। তার কোন সহকর্মী অসুস্থ হলে সবার আগে ছুটে যান।

জানতে চাইলে সাংবাদিক জয় জানান, আমি কখনো তারিখ বা সময় নিয়ে এসব কাজ করি না। হঠাৎ মন চেয়ে অসহায় মানুষের জন্য কিছু করতে, তখুনি করি। আমার ব্যবসা প্রতিষ্ঠানের লাভের একটি অংশ থেকে, সবসময় অসহায় মানুষের জন্য কিছু করতে চেষ্টা করি। আমার এ সামান্য বয়সে সৃষ্টিকর্তা আমাকে কবুল করছে। তাই মানুষের জন্য কিছু করতে পারি। অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে আমি আনন্দিত। আগামী দিনগুলোতেও অসহায় মানুষগুলোর সহযোগিতার নিজেকে নিয়োজিত রাখতে চাই।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর